Forgot your password?

Enter the email address for your account and we'll send you a verification to reset your password.

Your email address
Your new password
Cancel
বলিউডের সুপারহিট অভিনেতা 'কাজল' অভিনয় করছেন সবাই! কাজোলের স্বামী 'আজই দেবগন' ভারতের কিংবদন্তী অভিনেতা এবং একটি বড় ফ্যান অনুসরণ করে থাকে। কিন্তু আমরা শুধু স্বামী বলি না, কিন্তু তার পরিবারের প্রত্যেক ব্যক্তির বলিউডে একটি বড় পরিচয় আছে। এ অবস্থায়, আজকে আপনি কজলের পরিবারের কিছু সদস্য এবং কিছু বিখ্যাত সদস্যকে দেখাবেন।
অজয় দেবগনের বাবা 'ভিড়ু দেবগান' বলিউডের সবচেয়ে বড় অ্যাকশন কোরিগ্রাফার। শুধু তাই নয়, তিনি একজন সফল চলচ্চিত্র পরিচালক, প্রযোজক এবং অভিনেতা ছিলেন। 90 এর দশকের বেশিরভাগ সময়ে, অ্যাকশন কোরিগ্রাফাররা ভিড়ু ছিলেন। তার কর্ম দেখলে, অজয়কে স্টান্টের আবেগ ছিল।
তানুজা সামর্থ
কাজল এর মা 'তানুজা সামর্থ' তার সময়ের একটি সুপার হিট অভিনেত্রী হয়েছে। তিনি শুধু বলিউডে নয়, বহু ভাষায়ও চলচ্চিত্রে কাজ করেছেন। তানুজা সামর্থ, যিনি 1950 সালে তাঁর চলচ্চিত্র 'আওয়ার বেটি' নিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন, তার ফিল্ম ভ্রমণে ২00 টিরও বেশি চলচ্চিত্র করেছেন এবং অনেক পুরষ্কার জিতেছেন।
শামু মুখার্জি
কাজল এর বাবা, শামু, মুখার্জির বলিউডে 'বিশেষ অবস্থান' করেননি। কিন্তু তিনি বাঙালি চলচ্চিত্রের একটি বিখ্যাত সেলিব্রিটি। শামু একজন বিখ্যাত লেখক, পরিচালক ও প্রযোজক ছিলেন।
রানী মুখার্জী
কজোল ও রানী মুখার্জী উভয়ই চাচাত ভাই এবং উভয়ই বলিউডের সুপারহিট অভিনেত্রী। কিন্তু প্রতিযোগিতায় মুখোমুখি অভিনেত্রী কখনোই একসাথে না। আজ, রানী বিয়ে করেছেন আদিত্য চোপড়া, বলিউডের বড় প্রযোজক। এইভাবে আরেকটি মহান ব্যক্তি এখন পরিবারে যোগদান করেছে।
তনিশা মুখার্জী
কাজল এর বোন তানিয়া মুখার্জী! আমাকে বলুন যে তানিয়া 'ট্যানো চার্লি' চলচ্চিত্রে অভিনেত্রী হিসাবে দেখা হয়েছে। শুধু তাই নয়, তানশারকে সালমান খানের বিখ্যাত শো বিগ বসের প্রতিযোগী হিসাবে দেখা হয়েছে। তনিশা আজকে বলিউডে তার গরম প্যাচসমূহ এবং সাহসী স্টাইলের জন্য পরিচিত।
মহনিষ বাহল
জানাটা অদ্ভুত হবে, কিন্তু কজল 'মহনিষের চাচাত ভাই'। হ্যাঁ, 'মহিশিশ' মা 'নুতন সম্রাট' এবং কজলের মা 'তানুজা সম্রাট' মায়ের উভয় পারস্পরিক বোন। যদিও আজকের পর্বে মোহনাশের উপস্থিতি নেই, তবুও তিনি দর্শকদের অন্তরে একটি বিশেষ স্থান তৈরি করছেন। মোহনাশের কিছু জনপ্রিয় চলচ্চিত্র "হুম সাথ হাইন, ইয়ার কিয়া, হাম আপে কেন কুন" ইত্যাদি।
আরও আকর্ষণীয় নিউজ পাবার জন্য Google Play Store থেকে Lopscoop অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং সোশ্যাল মিডিয়াতে এটি শেয়ার করে অতিরিক্ত অর্থ উপার্জন করুন।
YOUR REACTION
  • 0
  • 0
  • 0
  • 0
  • 0
  • 0

Add you Response

  • Please add your comment.